ad

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বহিঃ বাংলাদেশ ছুটি সম্পর্কিত তথ্য প্রেরণ প্রসঙ্গে প্রাগম এর চিঠি।

Views

 


প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বহিঃ বাংলাদেশ ছুটি সম্পর্কিত তথ্য প্রেরণ প্রসঙ্গে প্রাগম এর চিঠি। (০১.০৭.২৪)।

(একই তারিখ ও স্মারকে প্রতিস্থাপিত)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬

www.dpe.gov.bd

তাগিদ পত্র ১৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ তারিখ: ১ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ স্মারক নম্বর: ৩৮.০১,০০০০,৪০০,০৮,০০১,২১.১৬৭

বিষয়: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বহিঃ বাংলাদেশ ছুটি সম্পর্কিত তথ্য প্রেরণ।

সূত্র: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পত্র নং-৩৮,০০,০০০০,০০৫,০৯.০০৬,২৪.-১৪৪, তারিখ: ০৫ জুন ২০২৪ উপর্যুক্ত বিষয় ও সূত্রের আলোকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মে ২০২৪ মাসের সমন্বয় সভার সিদ্ধান্তের বাস্তবায়ন অগ্রগতি সম্পর্কিত কার্যবিবরণীর প্রতিবেদনে চাহিত তথ্য ছক-০৩ ও ০৪ অনুযায়ী "প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বহিঃ বাংলাদেশ ছুটি" এবং অননুমোদিতভাবে ১৫ দিনের অধিক সময় ধরে অনুপস্থিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের তালিকা" সম্পর্কিত তথ্য নির্ধারিত ছকে হার্ডকপি ও সফটকপি (ইউনিকোড/NikoshBAN Font-এ টাইপ করে) আগামী ১০ (দশ) কর্মদিবসের মধ্যে ইমেইলযোগে (dpeadbidda@gmail.com) প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।



MOPME এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.