ad

IPEMIS সিস্টেমটির নতুন একটি মডিউল 'কাব স্কাউটিং' এ বিদ্যালয় পর্যায় হতে তথ্য এন্ট্রি/আপডেট/হালনাগাদকরণ প্রসঙ্গে প্রাগম এর চিঠি।

Views

 


IPEMIS সিস্টেমটির নতুন একটি মডিউল 'কাব স্কাউটিং' এ বিদ্যালয় পর্যায় হতে তথ্য এন্ট্রি/আপডেট/হালনাগাদকরণ প্রসঙ্গে প্রাগম এর চিঠি। (০৯/০৫/২৪)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬
www.dpe.gov.bd
তারিখ: ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
০৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ স্মারক নম্বর: ৩৮.০১,০০০০,৯০০.৩৫.০০১.২৩.১৭ বিষয়: IPEMIS সিস্টেমটির নতুন একটি মডিউল "কাব স্কাউটিং” এ বিদ্যালয় পর্যায় হতে তথ্য এন্ট্রি/আপডেট/হালনাগাদ করণ প্রসংগে।
উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ইন্টিগ্রেটেড সিস্টেম IPEMIS এর নতুন একটি মডিউল "কাব স্কাউটিং" প্রস্তুত কার্যক্রম চলমান রয়েছে। মডিউলটি বর্তমানে বিদ্যালয় পর্যায় হতে ডাটা এন্ট্রি/আপডেট/হালনাগাদ করণের জন্য উপযোগী রয়েছে। উল্লেখ্য "কাব স্কাউটিং” মডিউলটির ইউআরএল হচ্ছে, https://cubscout.dpe.gov.bd এবং আইডি ও পাসওয়ার্ড হবে IPEMIS এর আইডি ও পাসওয়ার্ড। এমতাবস্থায়, IPEMIS এর নতুন মডিউল "কাব স্কাউটিং" এ বিদ্যালয় পর্যায় হতে কাব স্কাউটিং সম্পর্কিত তথ্যাদি এন্ট্রি/আপডেট/হালনাগাদ করণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
স্বাক্ষরিত মোহাম্মদ মিজানুর রহমান
পরিচালক (আইএমডি) (অতিরিক্ত দায়িত্ব)

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.