ad

ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৪ উদযাপন উপলক্ষ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জাতীয় কর্মসূচির সাথে সঙ্গতি রেখে কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত সভার কার্যবিবরণী।

Views

 


 

ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৪ উদযাপন উপলক্ষ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জাতীয় কর্মসূচির সাথে সঙ্গতি রেখে কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত সভার কার্যবিবরণী।

ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৪ উদযাপন উপলক্ষ্যে জাতীয় কর্মসূচির সাথে সঙ্গতি রেখে এ মন্ত্রণালয়ের কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত সভার কার্যবিবরণী মোতাবেক প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য কর্তৃপক্ষের নির্দেশনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

সেকশন ২, মিরপুর, ঢাকা ১২১৬।

www.dpe.gov.bd

স্মারক নম্বর-৩৮.০১.০০০০.১০৭.১৮.০০৩.২২- ৩২৬ তারিখ: ১৫ ফাল্গুন ১৪৩০ 21 ফ্রেব্রুয়ারি ২০২৪

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ১৭ জানুয়ারি ২০২৪ তারিখের ৩৮.০০.০০০০.০০২.২৩.০৯.২২-৯৩ নম্বর স্মারকে 'ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৪ উদযাপন উপলক্ষ্যে জাতীয় কর্মসূচির সাথে সঙ্গতি রেখে এ মন্ত্রণালয়ের কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত সভার কার্যবিবরণী মোতাবেক প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

সংযুক্তিঃ বর্ণনা মোতাবেক।

স্বাক্ষরিত

মোহাম্মদ নজরুল ইসলাম

সহকারী পরিচালক (সা. প্র.)

ফোনঃ ৫৫০৭৪৯১৭

ই-মেইল: adgeneraldpe@gmail.com. বিতরণ: ১ . বিভাগীয় উপপরিচালক (সকল) বিভাগ (অধিনস্থ সকল দপ্তর/প্রতিষ্ঠানকে অবহিত করার অনুরোধসহ)। ২. জেলা প্রাথমিক শিক্ষা অফিসার/ সুপারিনটেনডেন্ট, পিটিআই (সকল), (অধিনস্থ সকল দপ্তর/প্রতিষ্ঠানকে অবহিত করার অনুরোধসহ) ৩. উপজেলা/থানা শিক্ষা অফিসার/ ইন্সট্রাক্টর, ইউআরসি (সকল), দপ্তর/প্রতিষ্ঠানকে অবহিত করার অনুরোধসহ)। (অধিনস্থ সকল অনুলিপি: ১. পরিচালক/প্রকল্প পরিচালক (সকল), প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, মিরপুর-২, ঢাকা। ২. মহাপরিচালকের ব্যক্তিগত কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা (মহাপরিচালক মহোদয়ের সদয় অবগতির জন্য)। ৩. অতিরিক্ত মহাপরিচালক/অতিরিক্ত মহাপরিচালক (পিইডিপি৪) এর ব্যক্তিগত কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা (অতিরিক্ত মহাপরিচালক মহোদয়ের সদয় অবগতির জন্য)। ৪. অফিস কপি।











MOPME এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.