ad

উপবৃত্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি (২৯/০৯/২৩)।

Views

 

উপবৃত্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি (২৯/০৯/২৩)।

👉 ৩০ সেপ্টেম্বর সকল বিভাগের জন্য "নতুন শিক্ষার্থীর ডাটা এন্ট্রি (বিশেষ পেইজসহ), ত্রুটিপূর্ণ ডাটা ও মোবাইল একাউন্ট সংশোধন এবং শিক্ষার্থী রিপোর্ট" অপশনসমূহ উন্মুক্ত থাকবে।
👉 আগামী ১ থেকে ৩ অক্টোবর তারিখ পর্যন্ত উপর্যুক্ত অপশনসমূহের পাশাপাশি "শিক্ষার্থীর ট্রান্সফারকরণ-গ্রহণ" অপশনও সকল বিভাগের জন্য উন্মুক্ত থাকবে।
(সূত্র : উপবৃত্তি বিভাগ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর)।

উপবৃত্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি
গত ২৪/০৯/২০২৩খ্রি তারিখ থেকে ২৯/০৯/২০২৩খ্রি পর্যন্ত PESP MIS Software-এ চলমান কার্যাদি যথাযথভাবে সম্পন্ন করা সম্ভব না হওয়ায় আগামী ৩০/০৯/২০২৩খ্রি. তারিখ সকাল ০৮:০০টা থেকে সকল বিভাগের জন্য “নতুন শিক্ষার্থীর ডাটা এন্ট্রি (বিশেষ পেইজসহ), ত্রুটিপূর্ণ ডাটা ও মোবাইল একাউন্ট সংশোধন এবং শিক্ষার্থী রিপোর্ট” অপশনসমূহ উন্মুক্ত করা হবে।
তবে আগামী ০১/১০/২০২৩খ্রি. তারিখ থেকে ০৩/১০/২০২৩খ্রি. তারিভ পর্যন্ত উপর্যুক্ত অপশনসমূহের পাশাপাশি শিক্ষার্থীর ট্রান্সফারকরণ-গ্রহণ অপশনও সকল সকল বিভাগের জন্য উন্মুক্ত রাখা হবে।
এমতাবস্থায়, উপর্যুক্ত অপশনসমূহের যেসব কার্যাদি যেসকল সংশ্লিষ্ট ইউজারগণ কর্তৃক এখনো পেন্ডিং রয়েছে তাদের কর্তৃক বর্ণিত সময়ের মধ্যে সেসকল কার্যাদি যথাযথভাবে সম্পন্নকরণের জন্য নির্দেশক্রমে বিশেষভাবে অনুরোধ করা হলো ।
প্রতিদিন: সকাল ০৮:০০টা থেকে রাত ১০:০০টা পর্যন্ত (শুক্র-শনিবারসহ)
এন্ট্রিকৃত এবং ট্রান্সফার গ্রহণকৃত শিক্ষার্থীদের ডাটা শিক্ষার্থী রিপোর্ট অপশন থেকে শিক্ষার্থীর বিস্তারিত | প্রতিবেদন ডাউনলোড করে সংশ্লিষ্ট প্রধান/সহকারী শিক্ষকগণ আবশ্যিকভাবে তার যথার্থতা যাচাই করবেন।
উপবৃত্তি বিভাগ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ২৯/০৯/২০২৩খ্রি.-



No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.