ad

উপবৃত্তি থেকে প্রাপ্ত শিক্ষার্থীর তথ্য হালনাগাদ ও ডাটা এন্ট্রি করণের সময় বৃদ্ধি প্রসংগে MOPME এর নির্দেশনা। (৩১/০৭/২০২৩)

Views

 


উপবৃত্তি থেকে প্রাপ্ত শিক্ষার্থীর তথ্য হালনাগাদ ও ডাটা এন্ট্রি করণের সময় বৃদ্ধি প্রসংগে MOPME এর নির্দেশনা। (৩১/০৭/২০২৩)


শিক্ষার্থীদের প্রোফাইলের তথ্য হালনাগাদ ও ডাটা এন্ট্রিকরণের সময় আগামী ৬ সেপ্টেম্বর, ২০২৩ তারিখ পর্যন্ত বৃদ্ধি প্রসঙ্গে MOPME এর নির্দেশনা। (৩১/০৭/২৩)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর 

সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬

 www.dpe.gov.bd

স্মারক নম্বর: 38.01.0000.950,06,004,22,67

তারিখ: ১৬ শ্রাবণ ১৪৩০ ৩১ জুলাই 2023

বিষয়: উপবৃত্তি থেকে প্রাপ্ত শিক্ষার্থীর তথ্য হালনাগাদ ও ডাটা এন্ট্রি করণের সময় বৃদ্ধি প্রসংগে।


উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতায় বাস্তবায়নাধীন “প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়ন প্রকল্প” এর অধীনে প্রাথমিক পর্যায়ের সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থীকে ইউনিক আইডি কার্ড প্রদানের লক্ষ্যে উপবৃত্তি থেকে প্রাপ্ত শিক্ষার্থীর তথ্য হালনাগাদ ও ডাটা এন্ট্রি কার্যক্রম চলমান রয়েছে। যা ৩১ জুলাই ২০২৩ তারিখ শেষ হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে ডাটা এন্ট্রি কার্যক্রম সম্পন্ন না হওয়ায় আগামী ০৬ আগস্ট ২০২৩ থেকে ০৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত সময় বৃদ্ধি করা হলো। উক্ত সময়ের মধ্যে আবশ্যিক ভাবে সকল শিক্ষার্থীর তথ্য প্রকল্পের সফটওয়্যারে এন্ট্রি সম্পন্ন করতে হবে।

২। উক্ত কার্যক্রম যথাসময়ে সম্পন্ন করার নিমিত্ত নিয়মিত তদারকিসহ ডাটা এন্ট্রি কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা প্রদানের জন্য বিভাগীয় উপ-পরিচালকগণকে নির্দেশনা প্রদান করা হলো।


স্বাক্ষরিত

শাহ রেজওয়ান হায়াত

মহাপরিচালক (গ্রেড-১) ফোন: 02-55078999 ফ্যাক্স: ০২-৫৫০৭৪৯০৮ ইমেইল: dgprimarybd@gmail.com



No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.