ad

৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২ এর আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফর্ম (ভি-রোল) অনলাইনে দাখিল প্রসঙ্গে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা। (২৬/০৪/২০২৩)

Views

 


৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২ এর আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফর্ম (ভি-রোল) অনলাইনে দাখিল প্রসঙ্গে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা। (২৬/০৪/২০২৩)


অনলাইন পুলিশ ভেরিফিকেশন(ভি-রোল) ফরম পূরণ নির্দেশিকাঃ-

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA)
রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার ৪র্থ তলা
৩৭/৩/এ, ইস্কাটন গার্ডেন রোড রমনা, ঢাকা ১০০০
www.ntrca.gov.bd

স্মারক নং : ৩৭.০৫.০০০০.০১১.২৭.০০১.২২-৬৬ তারিখ : ২৬ এপ্রিল ২০২৩

বিজ্ঞপ্তি

বিষয়: ৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২ এর আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফর্ম (ভি-রোল) অনলাইনে দাখিল। এতদ্বারা এনটিআরসিএ কর্তৃক প্রকাশিত ৪র্থ চতুর্থ গণবিজ্ঞপ্তি- ২০২২ এর আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের দৃষ্টি আকর্ষণপূর্বক জানানো যাচ্ছে যে, পুলিশ /সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীকে পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) অনলাইনে পূরণ করে আবশ্যিকভাবে অনলাইনে দাখিল করতে হবে। ভি-রোল ফরম পূরণের জন্য প্রত্যেক প্রার্থীকে https://scs.ssd.gov.bd/job-security-login লিংকে ক্লিক করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ কর্তৃক সৃজিত User ID ও Password ব্যবহার করতে হবে। টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক প্রত্যেক প্রার্থীর মোবাইলে SMS এসএমএসের মাধ্যমে User ID ইউজার আইডি এবং Password পাসওয়ার্ড জানিয়ে দেয়া হবে। প্রেরিত উক্ত User ID ইউজার আইডি ও Password পাসওয়ার্ড ব্যবহার করে Online Security Clearance System অনলাইন সিকিউরিটি ক্লিয়ারেন্স সিস্টেমে প্রবেশ করে ফরম পূরণ করা যাবে অথবা এনটিআরসিএ-এর ওয়েবসাইটের (www.ntrca.gov.bd) ৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২ নামক সেবা বক্সের অনলাইন পুলিশ ভেরিফিকেশন লগইন মেনুতে ক্লিক করে ফরম পূরণ করা যাবে। পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) কোনক্রমে হাতে হাতে, ডাকযোগে, কুরিয়ার সার্ভিসে কিংবা ইমেইলে গ্রহণ করা হবে না। অনলাইন পুলিশ ভেরিফিকেশন ফরম (ভি-রোল) পূরণ নির্দেশিকা ৪র্থ চতুর্থ গণবিজ্ঞপ্তি ২০২২ নামক সেবা বক্সে পাওয়া যাবে। উক্ত ফর্মটি নির্ভুলভাবে পূরণ করে আগামী ৩১/০/৫ /২০২৩ তারিখের মধ্যে অনলাইনে দাখিল (Submit) সাবমিট করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। নির্ধারিত তারিখের মধ্যে উল্লিখিত পদ্ধতিতে অনলাইনে কোন প্রার্থী ভি-রোল ফর্ম দাখিল না করলে সংশ্লিষ্ট প্রার্থীকে নিয়োগ সুপারিশের জন্য বিবেচনা করা হবে না। স্বাক্ষরিত কাজী কামরুল আহসান পরিচালক শিক্ষা তত্ত্ব ও শিক্ষামান এনটিআরসিএ, ঢাকা।



No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.