ad

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী/প্রধান শিক্ষক গণের একই জেলার মধ্যে আন্ত: উপজেলা/থানা বদলি সম্পর্কিত DPE এর নির্দেশনা। (২৭/২/২০২৩)

Views


সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী/প্রধান শিক্ষক গণের একই জেলার  মধ্যে আন্ত:  উপজেলা/থানা বদলি সম্পর্কিত DPE এর নির্দেশনা। (২৭/২/২০২৩)

অবশেষে একই জেলার মধ্যে আন্তঃ উপজেলা বদলী আগামীকাল ২৮ ফেব্রুয়ারি থেকে চালু হচ্ছে।

উপর্যুক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে আগামী ২৮ শে ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ হতে ৯ মার্চ ২০২৩ ইং তারিখ পর্যন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান/সহকারী শিক্ষকগণের একই জেলার মধ্যে আন্ত: উপজেলা/থানা অনলাইন  বদলি কার্যক্রম নিম্নলিখিত সময়সূচী ও শর্তসমুহ প্রতিপালন-পূর্বক চলমান থাকবে। 

২) শর্ত সমূহ:

ক) শিক্ষকগণ সর্বোচ্চ তিনটি বিদ্যালয় পছন্দের ক্রমানুসারে পছন্দ করবেন। তবে কোনো শিক্ষকের একাধিক পছন্দ না থাকলে শুধুমাত্র এক বা দুটি বিদ্যালয় পছন্দ করতে পারবেন। আবেদনের প্রেক্ষিতে বদলির আদেশ জারি হলে বাতিল করার জন্য পরবর্তীতে কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। 

খ) যাচাইকারী কর্মকর্তা প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় হতে  ২২ ডিসেম্বর ২০২২ তারিখে জারিকৃত সর্বশেষ সমন্বিত অনলাইন বদলি নির্দেশিকা (সংশোধিত) ২০২২ অনুযায়ী। আবেদনকারীর আবেদন ও অন্যান্য কাগজপত্রাদি যাচাই করে অগ্রহায়ণ করবেন। 

গ) যাচাইকারি কর্মকর্তা সতর্কতার সাথে যাচাই করবেন। যাচাইপূর্বক প্রেরণ পরবর্তী তা পুনঃ বিবেচনা করার জন্য আবেদন গ্রহণযোগ্য হবে না। 

৩) উল্লেখ্য আবেদনকারীর পছন্দক্রম অনুযায়ী বদলি হওয়ার নিশ্চয়তা নেই একাধিক আবেদনকারীর পছন্দকে সফটওয়্যার এর মাধ্যমে নির্বাচিত করা হয় বিধায় কোনরকম হস্তক্ষেপের সুযোগ নেই। 

৪) এমতাবস্থায়, উল্লিখিত সময়সূচি মোতাবেক ও শর্ত সমূহ প্রতি পালনপূর্বক আগামী ২৮ শে ফেব্রুয়ারি ২০২৩ তারিখ হতে ৯ মার্চ ২০২৩ ইং তারিখ পর্যন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকার/ প্রধান শিক্ষকগণের একই জেলার মধ্যে আন্ত: উপজেল/ থানা অনলাইন বদলির বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 

স্বাক্ষরিত 

নাসরিন সুলতানা

সহকারী পরিচালক (বিদ্যালয়)

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। 

অবশেষে একই জেলার মধ্যে আন্তঃ উপজেলা বদলী আগামীকাল ২৮ ফেব্রুয়ারি থেকে চালু হচ্ছে।




No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.