ad

যযথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ব্যাতিরেকে সরকারি/স্বায়ত্তশাসিত/বেসরকারি উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত ওয়ার্কশপ, সেমিনার, প্রশিক্ষণ, মতবিনিময় সভাসহ এজাতীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ না করা প্রসঙ্গে প্রাশিঅ এর জারীকৃত অফিস আদেশ।

Views

 


যযথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ব্যাতিরেকে সরকারি/স্বায়ত্তশাসিত/বেসরকারি উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত ওয়ার্কশপ, সেমিনার, প্রশিক্ষণ, মতবিনিময় সভাসহ এজাতীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ না করা প্রসঙ্গে প্রাশিঅ এর জারীকৃত অফিস আদেশ। (১৯/০৬/২০২৪)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬
www.dpe.gov.bd

স্মারক নম্বর: ৩৮,০১,০০০০.১০৭.৩৭.০০৪.১৯-১১৯৯

তারিখ: ০৫ আসার্টিজ্যান্ট ১৪৩১

১৯ জুন ২০২৪

অফিস আদেশ

প্রায়শই লক্ষ্য করা যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এবং মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা ও শিক্ষক যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ব্যাতিরেকে সরকারি/স্বায়ত্তশাসিত/বেসরকারি উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত ওয়ার্কশপ, সেমিনার, প্রশিক্ষণ, মতবিনিময় সভাসহ এজাতীয় কর্মকাণ্ডে অংগ্রহণ করে থাকেন। ২। এধরণের কর্মকাণ্ডে যথাযথ কর্তৃপক্ষের মনোনয়ন/অনুমোদন ছাড়া অংশগ্রহণ না করার জন্য অনুরোধ করা হলো। পূর্ব অনুমোদিত কোন কর্মকাণ্ডে অংশগ্রহণ করার জন্য কর্মস্থল ত্যাগের পূর্বে নিয়ন্ত্রণকারী কর্মকর্তার অনুমতি নিতে হবে। এর ব্যত্যয় হলে সংশ্লিষ্ট কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বাক্ষরিত

ড. মোঃ আতাউল গনি

পরিচালক (প্রশাসন)



DPE এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.