ad

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত বিভিন্ন শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে বৃত্তিপ্রাপ্ত হয়ে সাধারণ শিক্ষায় অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের বৃত্তির তথ্য MIS Software-এ এন্ট্রিকরণ-সংশোধনের সময়সীমা বর্ধিতকরণ সংক্রান্ত মাউশি এর নির্দেশনা।

Views

 


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত বিভিন্ন শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে বৃত্তিপ্রাপ্ত হয়ে সাধারণ শিক্ষায় অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের বৃত্তির তথ্য MIS Software-এ এন্ট্রিকরণ-সংশোধনের সময়সীমা বর্ধিতকরণ সংক্রান্ত মাউশি এর নির্দেশনা। (১৬/০৫/২০২৪)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

 মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

 বাংলাদেশ, ঢাকা

www.dshe.gov.bd

তারিখ: ১৬-০৫-২০২৪ খ্রিস্টাব্দ

স্মারক নম্বর: ৩৭,০২,০০০০,১১৭.৯৯.০০১.২০- ২০৯/২২

বিষয়: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত বিভিন্ন শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী এবং মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে বৃত্তিপ্রাপ্ত হয়ে সাধারণ শিক্ষায় অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের বৃত্তির তথ্য MIS Software-এ এন্ট্রিকরণ/সংশোধনের সময়সীমা বর্ধিতকরণ।

সূত্র: স্মারক নম্বর: ৩৭.০২.০০০০.১১৭.৯৯.০০১.২০-১৫৫/২২, তারিখ: ১৫/০৪/২০২৪ খ্রি.

উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত বিভিন্ন শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে বৃত্তিপ্রাপ্ত হয়ে সাধারণ শিক্ষায় অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের বৃত্তির অর্থ প্রাপ্তির জন্য MIS Software-এ তথ্য এন্ট্রি/সংশোধনের সময়সীমা আগামী ৩০ মে, ২০২৪ তারিখ পর্যন্ত নির্দেশক্রমে বর্ধিত করা হলো।

উল্লেখ্য, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির ও ব্যাংক সংক্রান্ত তথ্য সঠিকভাবে ও যথাসময়ে এন্ট্রি না দেয়ার কারণে শিক্ষার্থীদের বৃত্তির অর্থ যথাসময়ে প্রেরণ করা সম্ভব হয় না। এ কারণে পত্রের সাথে সংযুক্ত নির্দেশনাবলী অনুসরণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

সংযুক্ত: MIS Software-এ তথ্য এন্ট্রির প্রয়োজনীয় নির্দেশাবলী ০১ (এক) পাতা।

স্বাক্ষরিত

কামরুন নাহার

সহকারি পরিচালক (একিউএইউ)

এক্সেস এন্ড কোয়ালিটি এশুরেন্স ইউনিট

পরিকল্পনা ও উন্নয়ন উইং



DSHE এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.