ad

CRVS সফটওয়ারে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি এবং ২০২৩ সালে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্য হালনাগাদ সংক্রান্ত প্রাগম এর চিঠি।

Views

 


CRVS সফটওয়ারে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি এবং ২০২৩ সালে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্য হালনাগাদ সংক্রান্ত প্রাগম এর চিঠি। (১৫.০৫.২৪)।

👉 ২০২৩ সালের এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্য নতুন শিক্ষাবর্ষ ২০২৪ সালে হালনাগাদ না হলে আগামী ৩১.০৫.২৪ তারিখের মধ্যে সম্পন্ন করতে হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬
www.dpe.gov.bd

১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ স্মারক নম্বর: ৩৮.০১.০০০০.৯৫০.০৬.০০৪.২২.৪৭০ তারিখ: ১৫ মে ২০২৪ খ্রিস্টাব্দ
বিষয়: CRVS প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সফটওয়‍্যারে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি এবং ২০২৩ সালে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্য হালনাগাদ সংক্রান্ত।
সূত্র: ০১: সিআরভিএস/ডিপিই/ডাটাএন্ট্রি/৪০/২০২২-৪২৪ তারিখ: ২১ ডিসেম্বর ২০২৩ ০২: সিআরভিএস/ডিপিই/সফটওয়্যার (অংশ-১)/২৮/২০২১-৪৫২ তারিখ: ১৫ জানুয়ারি ২০২৪ ০৩: সিআরভিএস/ডিপিই/ডাটাএন্ট্রি/৪০/২০২২-৪৬১ তারিখ: ২৪ জানুয়ারি ২০২৪
উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতায় বাস্তবায়নাধীন "প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়ন প্রকল্প" এর অধীনে প্রাথমিক পর্যায়ের প্রত্যেক শিক্ষার্থীকে ইউনিক আইডি প্রদানের লক্ষ্যে সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক-প্রাথমিক থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের তথ্য প্রকল্পের সফটওয়্যারে এন্ট্রি ও হালনাগাদ কার্যক্রম চলমান রয়েছে। যে সকল সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি এখনো সম্পন্ন হয়নি এবং ২০২৩ সালের এন্ট্রিকৃত শিক্ষার্থীর তথ্য নতুন শিক্ষাবর্ষ ২০২৪ সালে হালনাগাদ সম্পন্ন হয়নি, সে সকল শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য এন্ট্রি এবং হালনাগাদ কার্যক্রম আগামী ৩১ মে ২০২৪ তারিখের মধ্যে সম্পন্ন করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসারগণকে নির্দেশ প্রদান করা হলো।
স্বাক্ষরিত শাহ রেজওয়ান হায়াত
মহাপরিচালক (গ্রেড-১)

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.