ad

মাননীয় প্রধানমন্ত্রীর ২'টি ভাষণ সংকলন গ্রন্থ অধিদপ্তরের আওতাধীন জেলা ও উপজেলা পর্যায়ের সকল সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানে সংগ্রহ করা প্রসঙ্গে প্রাশিঅ এর চিঠি।

Views

 


মাননীয় প্রধানমন্ত্রীর ২'টি ভাষণ সংকলন গ্রন্থ অধিদপ্তরের আওতাধীন জেলা ও উপজেলা পর্যায়ের সকল সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানে সংগ্রহ করা প্রসঙ্গে প্রাশিঅ এর চিঠি। (১৫/০৪/২৪)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

সেকশন ২, মিরপুর, ঢাকা ১২১৬।

www.dpe.gov.bd

নম্বর-৩৮.০১.০০০০.১০৭.১৮.০০৩.২২-৫৫৯ তারিখ: ১৫এপ্রিল ২০২৪

মাননীয় প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার (সচিব পদমর্যাদা) জনাব মোঃ নজরুল ইসলাম -এর ০৪ মার্চ ২০২৪ তারিখের আধা সরকারি পত্রটির ছায়ালিপি এতদসংগে প্রেরণ করা হলো। উক্ত বিষয়ে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

সংযুক্তিঃ বর্ণনা মোতাবেক ০১ (এক) পাতা।

স্বাক্ষরিত

মোহাম্মদ নজরুল ইসলাম

সহকারী পরিচালক (সা. প্র.)

ফোনঃ ৫৫০৭৪৯১৭

ই-মেইল: adgeneraldpe@gmail.com.

বিতরণ: ১. বিভাগীয় উপপরিচালক (সকল) বিভাগ। ২. জেলা প্রাথমিক শিক্ষা অফিসার/ সুপারিনটেনডেন্ট, পিটিআই (সকল) ৩. উপজেলা/থানা শিক্ষা অফিসার/ ইন্সট্রাক্টর, ইউআরসি (সকল) অনুলিপি: ১. মহাপরিচালকের ব্যক্তিগত কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা (মহাপরিচালক মহোদয়ের সদয় অবগতির জন্য)। ২. অতিরিক্ত মহাপরিচালক/অতিরিক্ত মহাপরিচালক (পিইডিপি৪) এর ব্যক্তিগত কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা (অতিরিক্ত মহাপরিচালক মহোদয়ের সদয় অবগতির জন্য)। ৩. অফিস কপি।



DPE এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.