ad

২০২৩-২৪ শিক্ষাবর্ষের ১১শ ও সমমান শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তি প্রাপ্তির লক্ষ্যে HSP-MIS সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্যাদি যাচাইকরণ সংক্রান্ত PMEAT এর নির্দেশনা। (২৮/০১/২০২৪)

Views

 

 ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ১১শ ও সমমান শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তি প্রাপ্তির লক্ষ্যে HSP-MIS সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্যাদি যাচাইকরণ সংক্রান্ত PMEAT এর নির্দেশনা। (২৮/০১/২০২৪)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

 প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট

 সমন্বিত উপবৃত্তি কর্মসূচি

 বাড়ি-৪৪, সড়ক-১২/এ, ধানমন্ডি, ঢাকা-১২০৯

www.pmeat.gov.bd

স্মারক নং- এইচএসপি/মাঠ পর্যায়ে যোগাযোগ/০৪/২০২০ (খন্ড-১)/১৫/১(৫২৯) তারিখ: ২৫.০১.২০২৪ খ্রি.

বিষয়: ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ১১শ ও সমমান শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তি প্রাপ্তির লক্ষ্যে HSP-MIS সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্যাদি যাচাইকরণ।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের আওতায় বাস্তবায়নাধীন সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় HSP-MIS সফটওয়্যারে ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ১১শ ও সমমান শ্রেণির শিক্ষার্থীদের উপবৃত্তি প্রাপ্তির লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক তথ্য এন্ট্রির কার্যক্রম ইতোমধ্যে শেষ হয়েছে। এন্ট্রির কার্যক্রম শেষ হওয়ার পর শিক্ষার্থীদের তথ্যাদি চূড়ান্ত অনুমোদনের লক্ষ্যে উপজেলা/থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে প্রেরণ করা হয়েছে। অচিরেই এন্ট্রিকৃত শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হবে। এন্ট্রিকৃত শিক্ষার্থীরা সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া প্রয়োজন।

এমতাবস্থায়, HSP-MIS সফটওয়্যারে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করে এন্ট্রিকৃত শিক্ষার্থীরা সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য যে, তথ্যাদি যাচাইঅন্তে কোন ভুল/ত্রুটি পাওয়া গেলে নিম্নস্বাক্ষকারীর অফিসকে অতি জরুরীভিত্তিতে জানানোর জন্য অনুরোধ করা হলো।

স্বাক্ষরিত

(মোহাম্মদ আসাদুল হক) 

 স্কিম পরিচালক (যুগ্মসচিব)

ফোন: ০২-৫৫০০২০৭৩


PMEAT সংক্রান্ত সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.