ad

CRVS প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীর তথ্য এন্ট্রি ও হালনাগাদ সংক্রান্ত MOPME এর নির্দেশনা। (২৪/০১/২০২৪)

Views



CRVS প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীর তথ্য এন্ট্রি ও হালনাগাদ সংক্রান্ত MOPME এর নির্দেশনা। (২৪/০১/২০২৪)

CRVS সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীদের তথ্য হালনাগাদ ও নতুন শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি সংক্রান্ত।
শেষ তারিখঃ ১৫ ফেব্রুয়ারি/২০২৪

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রকল্প পরিচালকের কার্যালয়
প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়ন প্রকল্প
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
স্মারক: সিআরভিএস/ডিপিই/ডাটা এন্ট্রি/৪০/২০২২-৪৬১ তারিখ: ১০ মাঘ ১৪৩০
২৪ জানুয়ারী ২০২৪

বিষয়: CRVS প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সফটওয়্যারে এন্ট্রিকৃত শিক্ষার্থীর তথ্য এন্ট্রি ও হালনাগাদ সংক্রান্ত।
সূত্র-০১: সিআরভিএস/ডিপিই/ডাটা এন্ট্রি/৪০/২০২২-৪২৪ তারিখ: ২১ ডিসেম্বর ২০২৩ সূত্র-০২: সিআরভিএস/ডিপিই/সফটওয়্যার (অংশ-১)/২৮/২০২১-৪৫২
উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতায় বাস্তবায়নাধীন "প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়ন প্রকল্প" এর অধীনে প্রাথমিক পর্যায়ের প্রত্যেক শিক্ষার্থীকে ইউনিক আইডি প্রদানের লক্ষ্যে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রাক-প্রাথমিক থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের তথ্য প্রকল্পের জন্য প্রস্তুতকৃত সফটওয়্যারে এন্ট্রি কার্যক্রম চলমান রয়েছে। যে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি এখনো সম্পন্ন হয়নি এবং ২০২৩ সালের এন্ট্রিকৃত শিক্ষার্থীর তথ্য নতুন শিক্ষাবর্ষ ২০২৪ সালে হালনাগাদ সম্পন্ন হয়নি সে সকল প্রতিষ্ঠানের তথ্য আগামী ১৫ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে হালনাগাদ করতে হবে।
২। ২০২৩ সালে CRVS সফটওয়্যারে এস্ট্রিকৃত সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সকল তথ্য হালনাগাদ এবং এন্ট্রিকার্যক্রম সম্পন্ন করার ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসারগণকে নির্দেশ প্রদান করা হলো।

স্বাক্ষরিত

(মো: মাহাবুবুর রহমান) অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সকল জেলা ফোন: ০২-৫৫০৭৫০৯৩
ইমেইল: adgdpe@gmail.com
CRVS এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.