ad

উপবৃত্তি আপডেট (৩০/১০/২০২৩)

Views

 


উপবৃত্তি আপডেট (৩০/১০/২০২৩)

উপবৃত্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি গত ২৪/০৯/২০২৩খ্রি তারিখ PESP MIS Software-এ চালুকৃত “নতুন শিক্ষার্থীর ডাটা এন্ট্রি (বিশেষ পেইজসহ), যাচাই-বাছাই ও অনুমোদন এবং শিক্ষার্থীর শ্রেণি হালনাগাদকরণ, যাচাই-বাছাই ও অনুমোদনের কার্যাদি সম্পন্নকরণসহ শিক্ষার্থী ট্রান্সফার গ্রহণ” কার্যাদি কতিপয় ইউজার কর্তৃক যথাযথভাবে সম্পন্ন না হওয়ায় চাহিদা প্রস্তুত অপশনে সুবিধাভোগী শিক্ষার্থীর ডাটা প্রদর্শন করছে না। ফলে উক্ত প্রতিষ্ঠানসমূহের সুবিধাভোগী শিক্ষার্থীদের অনুকূলে চাহিদা প্রস্তুত করাও সম্ভব হচ্ছে না ।

এমতাবস্থায়, আগামী ৩০/১০/২০২৩ খ্রি. তারিখ থেকে ০২/১১/২০২৩খ্রি. তারিখ (সকাল ০৮:০০টা থেকে রাত ১০:০০টা) পর্যন্ত সকল বিভাগের জন্য বর্ণিত অপশনসমূহ উন্মুক্ত থাকবে।

উপর্যুক্ত অপশনসমূহের যেসব কার্যাদি এখনো পেন্ডিং রয়েছে সংশ্লিষ্ট ইউজারগণ কর্তৃক বর্ণিত সময়ের মধ্যে সেসকল কার্যাদি যথাযথভাবে সম্পন্নকরণের জন্য নির্দেশক্রমে বিশেষভাবে অনুরোধ করা হলো। এন্ট্রিকৃত, ট্রান্সফার গ্রহণকৃত এবং হালনাগাদকৃত শিক্ষার্থীদের ডাটা রিপোর্ট অপশন থেকে শিক্ষার্থীর বিস্তারিত প্রতিবেদন ডাউনলোড করে সংশ্লিষ্ট প্রধান/সহকারী শিক্ষকগণ আবশ্যিকভাবে তার যথার্থতা যাচাই করবেন।

উপবৃত্তি বিভাগ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ৩০/১০/২০২৩খ্রি.


উপবৃত্তি সংক্রান্ত সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.