ad

উপবৃত্তি সংক্রান্ত জরুরী আপডেট

Views

 


উপবৃত্তি সংক্রান্ত জরুরী আপডেট
সকল বিভাগে শ্রেণিহালনাগাদ অপশন চালু হয়েছে। শ্রেণিহালনাগাদের কাজ এখন সবাই করতে পারবেন। বাকি কাজের জন্য পরে সময় দেওয়া হবে।
সূত্রঃ জনাব মো: জিয়াউল কবীর সুমন
শিক্ষা অফিসার
উপবৃত্তি বিভাগ, ডিপিই

উপবৃত্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি অদ্য ১৮/০৯/২০২৩খ্রি. তারিখ BACS & iBAS++ স্কিম-এর পর্যবেক্ষণ থেকে জানা যায় যে, বর্তমান PESP MIS Software-এ শিক্ষার্থীর শ্রেণি হালনাগাদকরণ কার্যক্রমে কাঙ্খিত ইউজার লগইন এর সংখ্যা খুবই কম। এমতাবস্থায়, অদ্য ১৮/০৯/২০২৩খ্রি. তারিখ থেকে ২১/০৯/২০২৩খ্রি. তারিখ পর্যন্ত সকল বিভাগের জন্য কেবলমাত্র শিক্ষার্থীর শ্রেণি হালনাগাদকরণ, যাচাই-বাছাই ও অনুমোদন অপশন উন্মুক্ত থাকবে। বর্ণিত সময়ের মধ্যে উক্ত অপশনের কার্যাদি যথাযথভাবে সম্পন্নের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো । অন্যান্য অপশনসমূহের কার্যাদি সম্পন্নের জন্য পরবর্তীতে পর্যায়ক্রমে উন্মুক্ত করে দেয়া হবে।
প্রতিদিন: সকাল ০৮:০০টা থেকে রাত ১০:০০টা পর্যন্ত (শুক্র-শনিবারসহ)। হালনাগাদকৃত ডাটা অবশ্যই রিপোর্ট অপশন থেকে শ্রেণি হালনাগাদ রিপোর্ট ডাউনলোড করে সংশ্লিষ্ট প্রধান/সহকারী শিক্ষক আবশ্যিকভাবে যাচাই করবেন এবং প্রিন্টেড কপি বিদ্যালয়ে সংরক্ষণ করবেন। উপবৃত্তি বিভাগ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ১৮/০৯/২০২৩খ্রি.



No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.