ad

সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার পদের অনলাইনে আবেদন গ্রহণ অনিবার্য কারণবশতঃ স্থগিত করা সংক্রান্ত BPSC এর সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি। (৩০/০৭/২০২৩)

Views


সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার পদের অনলাইনে আবেদন গ্রহণ অনিবার্য কারণবশতঃ স্থগিত করা সংক্রান্ত BPSC এর সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি। (৩০/০৭/২০২৩)


২৬ জুন ২০২৩ তারিখে পিএসসির বিজ্ঞপ্তিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের অধীনে সহকারী উপজেলা বা থানা শিক্ষা অফিসার পদের কার্যক্রম অনিবার্য কারণবশত স্থগিত করেছে। পরবর্তীতে সংশোধনী না দেয়া পর্যন্ত আবেদন করার সুযোগ নাই। আবেদন করার লিংক থেকে সহকারী উপজেলা বা থানা শিক্ষা অফিসার পদের ৪০ নম্বর পদ উঠিয়ে নিয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়
আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭ www.bpsc.gov.bd

নম্বর-80,00,0000,301.73.002.23-111

সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি
 তারিখ: ১৫ শ্রাবণ, ১৪৩০ 
৩০ জুলাই, ২০২৩

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক গত 26.06.2023 তারিখে ৮০,০০,০০০০,৩০১,৭৩,০০২.২৩-৮৮ নম্বর স্মারকের মাধ্যমে বিজ্ঞপ্তি নম্বর (৩২-৫১)/2023 জারি করা হয়। উক্ত বিজ্ঞপ্তির কতিপয় পদের শিক্ষাগত যোগ্যতার বিষয় কোড, বিভাগীয় প্রার্থী হিসেবে অভিজ্ঞতা, বয়স ইত্যাদি নিয়োগবিধির সাথে অসামঞ্জস্যতার কারণে বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর ৩৫-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), ৩৬-সহকারী প্রকৌশলী (ইলেকট্রনিক্স), ৩৭-সহকারী প্রকৌশলী (এক্সরে) এবং ৪০-সহকারী উপজেলা/থানা শিক্ষা অফিসার পদের অনলাইনে আবেদন গ্রহণ অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো। বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর ৩২-প্রভাষক, ৩৪-জেলা ক্রীড়া অফিসার, ৪৭-মিডওয়াইফ, ৪১ উপসহকারী প্রকৌশলী, ৪৩- হার্ডওয়ার টেকনিশিয়ান এবং ৪৫-শ্রম পরিদর্শক (সেফটি) পদের বিজ্ঞপ্তির শর্তাবলি নির্দেশক্রমে নিম্নরূপভাবে সংশোধন করা হলো :


০২. বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক গত ২৬.০৬.২০১৩ তারিখে 80,০০,০০০০,301.73.002.23-88 নম্বর স্মারকের মাধ্যমে জারিকৃত বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-৩৫, ৩৬, ৩৭ এবং ৪০ এর কার্যক্রম অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো এবং বিজ্ঞপ্তির ক্রমিক নম্বর-৩২, ৩৩, ৩৪, ৩৮, ৩৯, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯, ৫০ এবং ৫১ নং এর অনলাইন রেজিস্ট্রেশনের সময়সীমা ০১.০৮.২০২৩ তারিখ থেকে ১০.০৮.২০২৩ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হলো।

০৩ . বিজ্ঞপ্তির অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

স্বাক্ষরিত

[আবদুল্লাহ আল মামুন

পরীক্ষা নিয়ন্ত্রক [ নন-ক্যাডার] তারিখ : ৩০.০৭.২০২৩ খ্রিঃ




No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.