ad

চলতি ২০১২-২৩ অর্থবছরের জুলাই-ডিসেম্বর/২০২২ সময়ের উপবৃত্তির অর্থ বিতরণের নিমিত্ত সুবিধাভোগী শিক্ষার্থীর চাহিদা প্রস্তুত, যাচাই-বাছাই ও অনুমোদন সংক্রান্ত DPE এর নির্দেশনা। (১৫/০৬/২০২৩)

Views


 

চলতি ২০২২-২৩ অর্থবছরের জুলাই-ডিসেম্বর/২০২২ সময়ের উপবৃত্তির অর্থ বিতরণের নিমিত্ত সুবিধাভোগী শিক্ষার্থীর চাহিদা প্রস্তুত, যাচাই-বাছাই ও অনুমোদন সংক্রান্ত DPE এর নির্দেশনা। (১৫/০৬/২০২৩)



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬
www.dpe.gov.bd

স্মারক : 38.01.0000.193.14.011 (2), 2021- ১৯৩৯ তারিখ: ০১ আষাঢ় ১৪৩০ ১৫ জুন 2023 বিষয়: চলতি ২০২২-২৩ অর্থবছরের জুলাই-ডিসেম্বর/২০২২ সময়ের উপবৃত্তির অর্থ বিতরণের নিমিত্ত সুবিধাভোগী শিক্ষার্থীর চাহিদা প্রস্তুত, যাচাই-বাছাই ও অনুমোদন সংক্রান্ত। উপযুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, চলতি ২০২২-২৩ অর্থবছরের জুলাই-ডিসেম্বর/২০২২ সময়ের উপবৃত্তির অর্থ বিতরণের নিমিত্ত সুবিধাভোগী শিক্ষার্থীর চাহিদা প্রস্তুত, যাচাই-বাছাই ও অনুমোদন কার্যক্রম চলমান রয়েছে। PESP MIS Software-এর রিপোর্ট অপশনে এ পর্যন্ত বেশ কিছু বিদ্যালয়ে চাহিদা অনুমোদন কার্যক্রম শূণ্য (০) রয়েছে / আংশিক সম্পন্ন করা হয়েছে। ০২। বর্ণিতাবস্থায়, যে সকল বিদ্যালয়ে এ পর্যন্ত সুবিধাভোগী শিক্ষার্থীর চাহিদা প্রস্তুত, যাচাই-বাছাই ও অনুমোদন কার্যক্রম শতভাগ সম্পন্ন হয়নি সে সকল উপজেলার সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসারগণকে চাহিদা অনুমোদন সংক্রান্ত সকল কার্যক্রম সম্পন্নকরণ এবং যে সকল উপজেলায় উক্ত কার্যক্রম ইতোমধ্যে সম্পন্ন হয়েছে, সে সকল উপজেলা হতে 'চাহিদা সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন হয়েছে মর্মে অবহিতকরণ পত্র উপবৃত্তি বিভাগ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর বরাবর dirpesd.dpe@gmail.com ই-মেইলযোগে আগামী ২০ জুন ২০২৩ তারিখের মধ্যে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।
স্বাক্ষরিত


মোঃ কবির উদ্দিন সহকারী পরিচালক (উপবৃত্তি)

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর dirpesd.dpe@gmail.com



No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.