ad

দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইট -এর সামনে স্থায়ী বা অস্থায়ী দোকান এবং অবৈধ স্থাপনা অপসারণ প্রসঙ্গে চিঠি (২১/১১/২২

Views

 



একই স্মারক ও তারিখের_স্থলাভিষিক্ত
দেশের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইট -এর সামনে স্থায়ী বা অস্থায়ী দোকান এবং অবৈধ স্থাপনা অপসারণ প্রসঙ্গে চিঠি (২১/১১/২২)। Letter from MOPME regarding the removal of permanent or temporary shops and illegal structures in front of the gates of all government primary schools in the country. (21/11/22).
সংশোধিত পত্র
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
সমন্বয় ও মনিটরিং শাখা
www.mopme.gov.bd

নং-৩৮,০০,০০০০,০০৫,০৯,০০১,২০১৭-৫৩২ তারিখ: ০২ অগ্রহায়ণ ১৪২১ বঙ্গাব্দ
১৭ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ
বিষয়: একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি'র ১১তম বৈঠক হতে ২০তম বৈঠকের গহীত সিদ্ধান্তসমূহের হালনাগাদ বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন প্রেরণ প্রসঙ্গে।
সূত্র জননিরাপত্তা বিভাগের ১৬ নভেম্বর ২০২২ তারিখের পত্র নং- ৪৪.০০,০০০০,০২১,০১,০০১.২২-২৫২।
উপর্যুক্ত বিষয় ও সুভোক্ত পত্রের প্রেক্ষিতে একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি'র ১১তম বৈঠক হতে ২০তম বৈঠকের গৃহীত সিদ্ধান্তসমূহের হালনাগাদ বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত পত্র এতদসংগে প্রেরণ করা হলো। ০২। এমতাবস্থায়, প্রেরিত পত্রের চাহিদা মোতাবেক স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি'র ১১তম বৈঠক হতে ২০তম বৈঠকের গৃহীত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদনের হার্ডকপি এবং সফটকপি (Nikosh Font-এ) আগামী ২৩/১১/২০২২ তারিখ বেলা ১২:০০ ঘটিকার মধ্যে আবশ্যিকভাবে সমন্বয় ও মনিটরিং শাখায় প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। সংযুক্তি: বর্ননা মোতাবেক।

স্বাক্ষরিত
(ফারহানা হক) উপসচিব ফোন: ২২৫৫৫৬৬৯১
ই-মেইল: dm mopme@gmail.com





No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.