ad

অবসরপ্রাপ্ত/চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হওয়া কর্মকর্তা র্কতৃত এসিআর লিখন ও প্রতিস্বাক্ষরকরণ সংক্র্ন্ত সংস্থাপন মন্ত্রণালয়ের পরিপত্র। (22/2/2011)

Views

অবসরপ্রাপ্ত/চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হওয়া কর্মকর্তা র্কতৃত এসিআর লিখন ও প্রতিস্বাক্ষরকরণ সংক্র্ন্ত সংস্থাপন মন্ত্রণালয়ের পরিপত্র। (22/2/2011)





উর্ধতন কর্মকর্তা অবসরে গেলেও এসিআর প্রতিস্বাক্ষর করতে পারবেন।

নিয়ন্ত্রণকারী কর্মকর্তা অবসরে গেলেও এসিআর প্রতিস্বাক্ষর করতে পারবেন।

কর্মকর্তা কর্তৃক এসিআর লিখন এবং প্রতিস্বাক্ষর করানো যাবে।

সারসংক্ষেপ:

পূর্ব LPR ছিল এখন PRL

PRL বা চুক্তিভিত্তিক নিয়োগে থাকা কালীন এসিআর অনুস্বাক্ষর বা প্রতিস্বাক্ষর করতে পারবেন।

চূড়ান্ত অবসরের ০১ দিন আগ পর্যন্ত।

চুক্তিভিত্তিক নিয়োগ শেষ হওয়ার পূর্ব  দিন পর্যন্ত স্বাক্ষর করতে পারবেন।

আর ব্যাক ডেটে করতে হবে না।

বিস্তারিত জানতে পরিপত্র দেখুন:

সংস্থাপন মন্ত্রণালয়ের ২২ ফেব্রুয়ারি ২০১১ খ্রি: তারিখের ০৫.১০২.০২২.০০.০০.০০১.২০০৬.০২ নং পরিপত্র মোতাবেক অবসরপ্রাপ্ত / চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হওয়া কর্মকর্তা কর্তৃক এসিআর লিখন এবং প্রতিস্বাক্ষর সংক্রান্ত বিষয়ে বলা হয়েছে। অর্থ মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন নং অম/অধি/প্রবি-১/চা:বি:-৩/২০১০ (অংশ-৩)৬২ এর প্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে পূর্বে সরকারি কর্মকর্তা, কর্মচারীদের LPR শেষ হওয়ার পর অবসর কার্যকর হতো বিধায় LPR এবং তৎপরবর্তী ১ (এক) বছরকাল পর্যন্ত তারা এসিআর অনুস্বাক্ষর/প্রতিস্বাক্ষর করতে পারতেন। যেহেতু বর্তমান PRL শুরুর অব্যবহিত পূর্বেই অবসর কার্যকর হয় সেহেতু PRL ভোগকারী কর্মকর্তা/কর্মচারীগণ PRL ভোগকালীন সময় অর্থাৎ PRL এ যাওয়ার দিন থেকে পরবর্তী ০১ (এক) বছর এবং চুক্তি ভিত্তিক নিয়োজিত কর্মকর্তা/কর্মচারীগণ চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর দিন থেকে ০১ (এক) বছর পর্যন্ত এসিআর অনুস্বাক্ষর প্রতিস্বাক্ষর করতে পারবেন। ০২। এতদ্বারা পূর্বের সম(সিআর-৩)-২০/২০০১(অংশ)-৪০; তারিখ ৩/৯/০৫ নং আদেশ বাতিল করা হলো। আদেশটিতে স্বাক্ষর করেছেন উপ সচিব ড. কাজী লিয়াকত আলী।






No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.