ad

সরকারি কর্মচারীদের ভ্রমণ ভাতা বা টিএডিএ নির্ধারণের জন্য শ্রেণীতে বিভক্ত সংক্রান্ত অর্থ মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন।২৫/৯/২০১৬)

Views

সরকারি কর্মচারীদের ভ্রমণ ভাতা বা টিএডিএ নির্ধারণের জন্য শ্রেণীতে বিভক্ত সংক্রান্ত অর্থ মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন।২৫/৯/২০১৬)

সরকারি কর্মচারীদের ভ্রমণ ভাতা বা টিএডিএ নির্ধারণের জন্য শ্রেণীতে বিভক্ত করা হয়েছে যদি ২০১৫ সালের পে-স্কেল অনুযায়ী শ্রেণী বিলুপ্ত গ্রেড ভিত্তিক পরিচয় প্রদান করা হয়েছে, ভ্রমণ ভাতা, টি ডিএ নির্ধারণের সুবিধার্থে এ বিভাজন করা হয়েছে।

ক-শ্রেণী: মূল বেতনের নির্বিশেষে ৯ম গ্রেড এবং তদূর্ধ গ্রেডের সকল কর্মচারী এবং ১০ম গ্রেডের সে সকল সরকারি কর্মচারী যাদের মূল বেতন ২৯০০০/- টাকা বা তদুর্ধ।
খ-শ্রেণী: মাসিক ২৯,০০০/- টাকার কম মূল বেতন গ্রহণকারী সকল ১০ম গ্রেডের সরকারি কর্মচারী এবং ঐ সকল ১১ নং থেকে ১৬ নং গ্রেডের কর্মচারী যাদের মূল বেতন মাসিক ১৬০০০/- টাকা বা তদূর্ধ।
গ-শ্রেণী: খ শ্রেণী ভূক্ত ব্যতীত ১১ নং গ্রেড থেকে ১৬ নং গ্রেডের অন্য সকল সরকারি কর্মচারী।
ঘ-শ্রেণী: ফরেস্ট গার্ড, পুলিশ কনস্টেবল (প্রধান কনস্টেবল ব্যতীত), জেল ওয়ার্ডার, পেটি অফিসার, কিশোর অপরাধী সংশোধনী প্রতিষ্ঠান (Borstal School) এর দ্বাররক্ষী এবং ১৭ নং গ্রেড থেকে ২০ নং গ্রেডের সকল সরকারি কর্মচারী।
অর্থ মন্ত্রণালয়ের ২৫/০৯/২০১৯ খ্রি: তারিখের ০৭.০০.০০০০.১৭৩.৩৪.০০৭.১৫.৭১ নম্বর প্রজ্ঞাপনের ভিত্তিতে উপরোক্ত কর্মচারী বা কর্মকর্তা শ্রেণী বিন্যাস নির্ধারণ করা হয়েছে।






Theme images by fpm. Powered by Blogger.