ad

সহকারী শিক্ষক নিয়োগ-২০২৩ লিখিত পরীক্ষার ফলাফল-৩য় গ্রুপ (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ)

Views

 


সহকারী শিক্ষক নিয়োগ-২০২৩ লিখিত পরীক্ষার ফলাফল-৩য় গ্রুপ (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

 সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬

www.dpe.gov.bd

তারিখ: ০৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

স্মারক নম্বর: ৩৮.০১.০০০০.১৪৩.১১.০১১.২০২৩-২০৫


বিষয়: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত "সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩" এর ৩য় গ্রুপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ।

বিজ্ঞপ্তি

এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত "সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩" এর ৩য় গ্রুপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) গত ১৪ জুন ২০২৩ তারিখের ৩৮.০১.০০০০.১৪৩,১১, ০১১.২০২৩-৩১০ নং স্মারকে জারীকৃত বিজ্ঞাপনের আলোকে ২৯ মার্চ ২০২৪ তারিখে ২১ জেলায় (ঢাকা, নারায়নগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, গাজীপুর, কিশোরগঞ্জ, রাজবাড়ী, শরিয়তপুর, গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, টাংগাইল, চট্টগ্রাম, কক্সবাজার, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়ীয়া) গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সর্বমোট ২৩,০৫৭ (তেইশ হাজার সাতান্ন) জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে:

ক. এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীগণ কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এ ফলাফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত "সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩"-এর কোন শূন্য পদে নিয়োগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না।

খ. প্রকাশিত ফলাফলের কোন পর্যায়ে কোন প্রকার ভুল-ভ্রান্তি/ত্রুটি-বিচ্যুতি/মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন করার বা প্রয়োজনবোধে সংশ্লিষ্ট ফলাফল বাতিল/সংশোধন করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

গ. কোন প্রার্থী ইচ্ছাকৃত কোন ভুল তথ্য প্রদান করলে কিংবা কোন তথ্য গোপন করেছেন মর্মে প্রতীয়মান/প্রমাণিত হলে কর্তৃপক্ষ তার ঘোষিত ফলাফল বাতিল করতে পারবে।

ঘ. প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর, মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও একাডেমিক সনদের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিধিমালা, ২০১৯ অনুসরণপূর্বক শূন্যপদের বিপরীতে নিয়োগের জন্য চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে।

ঙ. মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানো হবে।

২। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর ক্রমানুসারে ফলাফল এতদসঙ্গে প্রদত্ত হলো।

১১৭ সংযুক্তি: মোট... ..... পাতা।



 (মনীষ চাকমা)

পরিচালক (যুগ্মসচিব

পলিসি ও অপারশেন বিভাগ

ফোন-৫৫০৭৪৯১৮

ই-মেইল: dirpolicydpe@gmail.com



সম্পুর্ণ ফলাফলের পিডিএফ ডাউনলোড

DPE এর সকল আপডেট লিঙ্ক

সহকারী শিক্ষক নিয়োগ-২০২৩ লিখিত পরীক্ষার পুনঃনিরীক্ষান্তে সংশোধিত ফলাফল-৩য় গ্রুপ (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ)

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.