ad

সারাদেশে তীব্র তাপ প্রবাহ অব্যাহত থাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দৈনিক সমাবেশ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিতকরণ প্রসঙ্গে প্রাগম এর চিঠি।

Views

 


সারাদেশে তীব্র তাপ প্রবাহ অব্যাহত থাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দৈনিক সমাবেশ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিতকরণ প্রসঙ্গে প্রাগম এর চিঠি। (১৯/০৪/২৪)।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬

www.dpe.gov.bd

তারিখ: ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ স্মারক নম্বর: ৩৮.০১.০০০০.৪০০,৯৯.০০৪.২৪.১২৩ বিষয়: সারাদেশে তীব্র তাপ প্রবাহ অব্যাহত থাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দৈনিক সমাবেশ স্থগিতকরণ প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয়ে সারাদেশে তীব্র তাপ প্রবাহ অব্যাহত থাকায় শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা বিবেচনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দৈনিক সমাবেশ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হলো।

২। বিষয়টি সংশ্লিষ্ট সকলকে অবহিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

স্বাক্ষরিত

মোঃ তৌহিদুল ইসলাম

সহকারী পরিচালক বিতরণ: ১। বিভাগীয় উপপরিচালক (সকল), প্রাথমিক শিক্ষা, সকল বিভাগ; ২। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (সকল) এবং ৩। উপজেলা/থানা শিক্ষা অফিসার (সকল), উপজেলা/থানা শিক্ষা অফিসারের কার্যালয় (সকল)। স্মারক নম্বর: ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ তারিখ: ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ সদয় জ্ঞাতার্থে জ্ঞাতার্থে (জ্যেষ্ঠতার ক্রমানুসারে নয়): ১। সচিবের একান্ত সচিব, সচিবের দপ্তর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় [সচিব মহোদয়ের সদয় অবগতির জন্য] এবং ২। শিক্ষা অফিসার, মহাপরিচালকের দপ্তর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর [মহাপরিচালক মহোদয়ের সদয় অবগতির জন্য]। ১৯-০৪-২০২৪ মোঃ তৌহিদুল ইসলাম সহকারী পরিচালক

প্রিয় সহকর্মীবৃন্দ,
আমরা সকলেই অবগত আছি, সারা দেশে তীব্র তাপদাহ চলমান রয়েছে। এই তাপদাহ যতদিন চলমান থাকবে ততদিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের 'প্রাত্যহিক সমাবেশ (এসেম্বলি) করার প্রয়োজন নেই। এছাড়াও ছাত্র-ছাত্রীরা যেন টিফিন টাইমে শ্রেণিকক্ষের বাইরে রোদের ভিতর না যায় সেব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।
ধন্যবাদান্তে,
শাহ রেজওয়ান হায়াত
মহাপরিচালক (গ্রেড ১)
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা
MOPME এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.