ad

সপ্তদশ নিবন্ধন পরীক্ষা- ২০২০ এর লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফল সংক্রান্ত NTRCA এর নোটিশ। ২৮/১২/২০২৩)

Views

 

 

সপ্তদশ নিবন্ধন পরীক্ষা- ২০২০ এর লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফল সংক্রান্ত NTRCA এর  নোটিশ। ২৮/১২/২০২৩)


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

 মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, 

শিক্ষা মন্ত্রণালয় বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA)

 রেড ক্রিসেন্ট বোরাক টাওয়ার (৪র্থ তলা)

 ৩৭/৩/এ, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা-১০০০।

 www.ntrca.gov.bd


স্মারক নম্বর: ৩৭.০৫.০০০০.০১০,১১,০০১.২০.১৮৯৩

তারিখ: ১৩ পৌষ ১৪৩০ ব, 

৮ ডিসেম্বর ২০২৩ খ্রি.

বিজ্ঞপ্তি

বিষয়: সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি।

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক বিগত ০৫ ও ০৬ মে ২০২৩ তারিখে গৃহীত সপ্তদশ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষায় ২৬,২৪২ জন প্রার্থী উত্তীর্ণ হন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে ২৫,২৪০ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে চূড়ান্ত ভাবে ২৩,৯৮৫ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। চূড়ান্ত ভাবে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল অদ্য ২৮ ডিসেম্বর ২০২৩ তারিখ অপরাহ্নে প্রকাশ করা হয়।

প্রার্থীগণ পরীক্ষার ফলাফল http://ntrca.gov.bd এবং http://ntrca.teletalk.com.bd/result/ ওয়েবসাইট থেকে রাত ১০:০০ টার পর জানতে পারবেন। তাছাড়াও টেলিটক বিডি লিঃ কর্তৃক কৃতকার্য প্রার্থীদের ফলাফল S.M.S. এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

স্বাক্ষরিত

(এস. এম, মাসুদুর রহমান)

চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) 

এনটিআরসিএ, ঢাকা।

 

NTRCA এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.