ad

পরিমার্জিত ডিপিএড (প্রাথমিক শিক্ষকদের জন্য মৌলিক প্রশিক্ষণ -BTPT) কোর্সের প্রশিক্ষণার্থীদের পিটিআই কার্যক্রমে অংশগ্রহণ সংক্রান্ত NAPE এর নির্দেশনা। (১৬/১১/২০২৩)

Views

পরিমার্জিত ডিপিএড (প্রাথমিক শিক্ষকদের জন্য মৌলিক প্রশিক্ষণ -BTPT) কোর্সের প্রশিক্ষণার্থীদের পিটিআই কার্যক্রমে অংশগ্রহণ সংক্রান্ত NAPE এর নির্দেশনা। (১৬/১১/২০২৩)

একই তারিখ ও স্মারকে স্থলাভিষিক্ত

পরিমার্জিত_ডিপিএড (বিটিপিটি) প্রশিক্ষণ এর প্রশিক্ষণ বিদ্যালয় সম্পর্কিত নির্দেশনা

জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমি (নেপ)

ডিপ্লোমা ইন প্রাইমারি এডুকেশন (ডিপিএড) বোর্ড

ময়মনসিংহ।

www.nape.gov.bd

স্মারক নং-৩৮.৪১৮,০০,০০.১৮৬.২০২৩-১৪৭

তারিখ: ০১ অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

১৬ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বিষয়: পরিমার্জিত ডিপিএড (প্রাথমিক শিক্ষকদের জন্য মৌলিক প্রশিক্ষণ -BTPT) কোর্সের প্রশিক্ষণার্থীদের পিটিআই কার্যক্রমে অংশগ্রহণ সংক্রান্ত।

উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, পরিমার্জিত ডিপিএড (প্রাথমিক শিক্ষকদের জন্য মৌলিক প্রশিক্ষণ -BTPT) কোর্সের প্রশিক্ষণার্থীগণের রুটিন মোতাবেক প্রশিক্ষণ বিদ্যালয় কার্যক্রম শেষে ০৩/১২/২০২৩ তারিখ হতে পিটিআই কার্যক্রমে অংশগ্রহণের উল্লেখ রয়েছে। প্রাথমিক বিদ্যালয়সমূহে আগামী ১৯ নভেম্বর, ২০২৩ খ্রি. তারিখ হতে তৃতীয় প্রান্তিক মূল্যায়ন/বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত হবে বিধায় প্রশিক্ষণার্থীগণ আগামী ০৩/১২/২০২৩ তারিখের পরিবর্তে ১৯ নভেম্বর, ২০২৩ খ্রি. তারিখ হতে পিটিআই কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

০২। এমতাবস্থায় পরিমার্জিত ডিপিএড (প্রাথমিক শিক্ষকদের জন্য মৌলিক প্রশিক্ষণ - BTPT) কোর্সের প্রশিক্ষণার্থীগণের পিটিআই কার্যক্রম ১৯ নভেম্বর, ২০২৩ হতে ১০ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত যথারীতি অধিবেশনভিত্তিক কার্যক্রম এবং ১১-১৪ ডিসেম্বর ২০২৩ মডিউলসমূহ রিভিউ কার্যক্রম পরিচালনা করার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

০৩। আগামী ২৪ ডিসেম্বর, ২০২৩ হতে সামষ্টিক মূল্যায়ন কার্যক্রম অনুষ্ঠিত হবে। বিস্তারিত নির্দেশনা পরবর্তীতে প্রেরণ করা হবে।

স্বাক্ষরিত

(এ.কে.এম মনিরুল হাসান) উপপরিচালক (মূল্যায়ন) টেলিফোন: 02996665795


NAPE এর সকল আপডেট লিঙ্ক

No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.