ad

উপবৃত্তি থেকে মাইগ্রেটকৃত শিক্ষার্থীর তথ্য হালনাগাদকরণ এবং নতুন ভর্তিকৃত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের ছবিসহ তথ্য সিআরভিএস সফটওয়্যারে হালানাগাদ / এন্ট্রি সংক্রান্ত MOPME এর নির্দেশনা। (২৬/০৬/২০২৩)

Views

 



উপবৃত্তি থেকে মাইগ্রেটকৃত শিক্ষার্থীর তথ্য হালনাগাদকরণ এবং নতুন ভর্তিকৃত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের ছবিসহ তথ্য সিআরভিএস সফটওয়্যারে হালানাগাদ / এন্ট্রি সংক্রান্ত MOPME এর নির্দেশনা। (২৬/০৬/২০২৩)


আগামী ৩১ জুলাই /২০২৩ এর মধ্যে ছবিসহ শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়নের (ইউনিক আইডির) কাজ সম্পাদন করা সংক্রান্ত।
২৬/০৬/২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়ন প্রকল্প
সেকশন-২, মিরপুর, ঢাকা-১২১৬
www.dpe.gov.bd

নম্বর: 38.01.0000.950.06.004.22.50

তারিখ: ১২ আষাঢ়, ১৪৩०
২৬ জুন 2023
প্রাপক: জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (সকল) বিষয়: উপবৃত্তি থেকে মাইগ্রেটকৃত শিক্ষার্থীর তথ্য হালনাগাদকরণ এবং নতুন ভর্তিকৃত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের ছবিসহ তথ্য সিআরভিএস সফটওয়্যারে হালানাগাদ / এন্ট্রি সংক্রান্ত ।
সুত্রঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের স্মারক নং: 38.01.0000.950.06.004.22.43 তারিখঃ ১০ জুন ২০২৩ সূত্র: উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রক্ষিতে জানানো যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতায় বাস্তবায়নাধীন “প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের প্রোফাইল প্রণয়ন প্রকল্প” এর অধীনে প্রাথমিক পর্যায়ের সকল শিক্ষার্থীকে ইউনিক আইডি প্রদানের লক্ষ্যে শিক্ষার্থী প্রোফাইল তৈরির কাজটি সহজ ও গতিশীল করার জন্য উপবৃত্তি ডাটাবেইজে এন্ট্রিকৃত শিক্ষার্থীর তথ্য সিআরভিএস সিস্টেমে মাইগ্রেট করা হয়েছে। মাইগ্রেটকৃত শিক্ষার্থীর তথ্য হালনাগাদ/এন্ট্রি কার্যক্রম সম্পন্নকরণের লক্ষ্যে গত ১০ জুন ২০২৩ তারিখ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক জারিকৃত 38.01.0000.950.06.004.22.43 নং স্মারকমূলে ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে শিক্ষার্থীর তথ্য হালনাগাদ/এন্ট্রি সমাপ্ত করার জন্য পত্র প্রেরণ করা হয়। তৎপ্রেক্ষিতে মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর মহোদয়ের নির্দেশ মোতাবেক উল্লিখিত তারিখের মধ্যে শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি ও উপবৃত্তি থেকে মাইগ্রেটকৃত তথ্য হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। ২। বর্ণিতাবস্থায়, উক্ত কার্যক্রম যথাসময়ে সম্পন্ন করার নিমিত্ত সঠিকভাবে পরিচালনা এবং নিয়মিত তদারকি করর জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসারগণকে অনুরোধ করা করা হলো।
আপনার বিশ্বস্ত,

স্বাক্ষরিত মোঃ আশরাফুজ্জমান

যুগ্ম সচিব প্রাগম ও প্রকল্প পরিচালক (অতি দা.)
ফোন: 02-55075373




No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.