ad

বিদ্যালয়বিহীন এলাকায় নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত প্রকল্পের জন্য প্রয়োজনীয় তথ্য/ ডকুমেন্ট প্রেরণ সংক্রান্ত MOPME এর নির্দেশনা। (১৮/০৪/২০২৩)

Views

 


বিদ্যালয়বিহীন এলাকায় নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত প্রকল্পের জন্য প্রয়োজনীয় তথ্য/ ডকুমেন্ট প্রেরণ সংক্রান্ত MOPME এর নির্দেশনা। (১৮/০৪/২০২৩)

বিদ্যালয়বিহীন এলাকায় নতুন বিদ্যালয় স্থাপনের জন্য প্রয়োজনীয় তথ্য/ডকুমেন্টস প্ররণ প্রসঙ্গে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর
সেকশন -২, মিরপুর, ঢাকা ১২১৬
www.dpe.gov.bd


স্মারক নং : ৩৮.০১.০০০০.৭০০.১৪.০০৬.২২.৮ তারিখ : ১৮ এপ্রিল ২০২৩ বিষয়: বিদ্যালয়বিহীন এলাকায় নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত প্রকল্পের জন্য প্রয়োজনীয় তথ্য/ ডকুমেন্ট প্রেরণ। সূত্র : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় স্মারক নং ২৮.০০.০০০০.০১২.১৪.০০৯১৬.৬৫ তারিখ : ১৫ মার্চ ২০২০। উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে, যে সারাদেশের বিদ্যালয়েবিহীন এলাকায় নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত প্রকল্পের কার্যক্রম চলমান আছে। উক্ত প্রকল্পের আওতায় বিদ্যালয়ের তালিকাভুক্তির জন্য তার উপজেলা প্রস্তাবিত বিদ্যালয় সমূহের আবেদন যাচিত তথ্য/ ডকুমেন্টস সহ (কপি সংযুক্ত) আগামী ১৮ মে ২০২৩ তারিখের মধ্যে অধিদপ্তরে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য, তার উপজেলা থেকে পূর্বে প্রেরিত প্রস্তাবিত বিদ্যালয় সমুহের জন্যও উক্ত যাচিত তথ্য /ডকুমেন্টস প্রেরণ করতে হবে। ০২,। বর্ণিতাবস্তায়, বিদ্যালয়বিহীন এলাকায় নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে প্রস্তাবিত প্রকল্পের আওতায় প্রস্তাবিত বিদ্যালয় সমূহের আবেদন সমূহ যথাযথ যাচাই-বাছায় লক্ষ্যে পত্রের সাথে সংযুক্ত সকল যাচিত তথ্য /ডকুমেন্টস এর নির্ভুল হার্ডকপি ও সফটকপি (Excel worksheet এ Unicode NikoshBan ফন্টে পূরণপূর্বক (dirplandpe@gmail.com. adplandpe@gmail.com ইমেইল ঠিকানায়) আগামী ১৮ মে ২০২৩ তারিখের মধ্যে অধিদপ্তরে প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য, কোন অপূর্ণাঙ্গ আবেদন বিবেচনা করা হবে না। প্রদত্ত সকল তথ্য ডকুমেন্ট সঠিক আছে মর্মে উপজেলা/ থানা শিক্ষা অফিসার প্রত্যয়ন দিবেন সংযুক্তি: ১। Check List for new school April 23 ২। Check List for new school April 23. ৩। Proposal for new School Excel sheet April 23. স্বাক্ষরিত মোঃ ইমামুল ইসলাম উপ পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ফ্যাক্স: 02- 9038122




No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.