ad

শিক্ষাবৃত্তির আবেদনের সময় আগামী ০৫/০৩/২৩ তারিখ পর্যন্ত বর্ধিতকরণ প্রসঙ্গে বাংলাদেশ কর্মচারী কল্যান বোর্ডের নির্দেশনা। (২৮/০২/২৩)।

Views

 


শিক্ষাবৃত্তির আবেদনের সময় আগামী ০৫/০৩/২৩ তারিখ পর্যন্ত বর্ধিতকরণ প্রসঙ্গে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের নির্দেশনা। (২৮/০২/২৩)।

Bangladesh Employee Welfare Board's letter (28/02/23) regarding extension of scholarship application period till 05/03/23.

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড। জনপ্রশাসন মন্ত্রণালয়। ১ম ১২ তলা সরকারি অফিস ভবন (১১ তলা) সেগুনবাগিচা ঢাকা। www.bkkb.gov.bd

নং:০৫.৮১.০০০০.০১৩.৩১.০০১.২৩.৯

বিষয়: শিক্ষাবৃত্তির আবেদনের সময় বর্ধিতকরণ। সূত্র: ০৫.৮১.০০০০.০১৩.৩১.০০১.২৩.৯

তারিখঃ ১৬. ১. ২০২৩।

২০২২ ২০২৩ অর্থবছরের জন্য (১) সরকারের অসামরিক খাতে ১৩ হতে ২০ গ্রেডে কর্মরত কর্মচারীর (ডাক, তার ও দুরালাপনী, বাংলাদেশ রেলওয়ে, বিজিবি ও বাংলাদেশ পুলিশ বিভাগে নিযুক্ত কর্মচারীগণ ব্যতীত) ও বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত ১৩ হতে ২০ গ্রেড কর্মচারী সন্তানদের শিক্ষাবৃত্তি (২) সরকারি ও বোর্ডের তালিকাভুক্ত স্বায়ত্তশাসিত সংস্থার অক্ষম অবসরপ্রাপ্ত ও মৃত কর্মচারী সন্তানদের শিক্ষাবৃত্তির জন্য অনলাইনে আবেদন আহ্বান করা হয়েছিল। আবেদনকারীদের দরখাস্ত দাখিলের শর্ত ও নিয়মাবলী অনুসরণ করে URL: eservice.bkkb.gov.bd এর মাধ্যমে যথাযথভাবে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে। আবেদন করার শর্ত ও নিয়মাবলী বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের ওয়েবসাইট (www.bkkb.gov.bd) পাওয়া যাচ্ছে। আবেদনের শেষ তারিখ ছিল ২৮ ফেব্রুয়ারি ২০২৩। আবেদনকারীদের সুবিধার্থে আবেদন দাখলে সময়সীমা আগামী ০৫/০৩/২০২৩ তারিখ ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত নির্দেশক্রমে বর্ধিত করা হলো।

স্বাক্ষরিত

কাজী নাহিদ ইভা। উপ-পরিচালক উন্নয়ন। বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড জনপ্রশাসন মন্ত্রণালয়।







No comments

Your opinion here...

Theme images by fpm. Powered by Blogger.